সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!

সখিপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মির্জা সাইদুল ইসলাম সাঈদ: সখিপুর উপজেলার কাকরাজান ইউনিয়নের বড়বাইদ চালা গ্রামে মঙ্গলবার দুই সন্তানের জননী এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পারিবারিক সুত্র ও এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ওই গৃহবধূ ঈদের আগের দিনও আত্মহত্যার জন্য বিষ পান করেন।

পরে তাকে হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ করে বাড়ি নিয়ে যাওয়া হয়। গৃহবধূর নাম রোকসানা আক্তার (২৬) স্বামী মোঃ আমিনুল ইসলাম। গৃহবধূর মৃত্যু নিয়ে বর্তমানে ওই এলাকায় এক প্রকার আলোচনার ঝর বইছে।

প্রতিবেশীসহ অনেকের ধারণা পারিবারিক কলহের জেরই মৃত্যুর মূল কারণ। অপর দিকে সখিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছেন।

সখিপুর থানার সেকেন্ড অফিসার মোঃ বদিউজ্জামাল বলেন এ ব্যাপারে আপতত একটি মামলা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840